আ’লীগ সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে-ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯, ১:০৩ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


শিবগঞ্জ উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল -সোনার দেশ

বর্তমান সরকার শিক্ষাখাতকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে, সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। দরিদ্র-মেধাবী শিক্ষার্থীরা যাতে ঝরে না যায়, সে জন্য সরকার উপবৃত্তি চালু করেছে। এছাড়া, সরকারের বড় সাফল্য হচ্ছে বছরের শুরুতে সকল শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া।
গতকাল রোববার সকালে জেলার শিবগঞ্জ উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের ভবন নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, উপযুক্ত শিক্ষায় শিক্ষিত হতে হবে। এ এলাকার মাদ্রাসা, মসজিদ, স্কুল কলেজ, রাস্তা, ব্রিজসহ বিভিন্ন উন্নয়ন করা হয়েছে। এছাড়া, বর্তমান সরকার গ্রাম থেকে গ্রামান্তরে সংযোগ সড়ক নির্মাণ করে দেশের অগ্রযাত্রাকে আরো তরান্বিত করছে।
এর আগে প্রধান অতিথি, শিক্ষা প্রকৌশল অধিদফতরের তত্বাবধানে প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে লিফট সম্বলিত ৬ তলা বিশিষ্ট ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় কলেজের অধ্যক্ষ মোহা. ওয়ালিউর রহমান, অন্যান্য শিক্ষকবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ