আসামি ধরার ফাঁদে বাধ সাধলেন মেম্বার, ডিবি পুলিশের খোঁয়া গেল অর্ধলক্ষাধিক টাকা!

আপডেট: ডিসেম্বর ১, ২০২২, ১১:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহীর তানোরে ফাঁদ পেতে মাদক ব্যবসায়ীকে আটকের পরিকল্পনায় বাঁধ সাধলেন স্থানীয় মেম্বার। এতে ডিবি পুলিশের অর্ধ লাখ টাকার বেশি অর্থ নিয়ে উধাও আসামি। এনিয়ে মামলার ৫ দিন পার হলেও আসামিকে ধরতে পারে নি ডিবি পুলিশ।

জানা যায়, গত ২৬ নভেম্বর (সোমবার) বিকেলের দিকে উপজেলার কলমা ইউপি এলাকার দরগাডাঙ্গা বাজারে ঘটে এই চাঞ্চল্যকর ঘটনা। ইদুল (৩৫) নামের ওই মাদক ব্যবসায়ীকে ধরতে ফাঁদ পেতেছিলো জেলা গোয়েন্দা পুলিশ। এসময় ডিবি পুলিশ সোর্সের মাধ্যমে লক্ষাধিক টাকার বেশি গাঁজা ইদুলের কাছ থেকে কিনতে পাঠান। কিন্তু অর্থ নিয়ে ইদুল পালিয়ে গেলেও মাদক সরবরাহ করে নি।

ডিবি পুলিশের দাবি, ওই আসামিকে ধরতে গেলে কলমা ইউপির মেম্বার সহিদুল ইসলাম নিজের মোটর সাইকেল ব্যবহার করে আসামিকে নিয়ে পালিয়ে যায়। এরপর থেকেই তারা দু’জন পালাতক। তাদের ধরতে তৎপরতা চালাচ্ছে গোয়েন্দা পুলিশ।

ডিবি সূত্রে জানা যায়, ওইদিন মাদক ব্যবসায়ী ইদুল পালিয়ে গেলেও তার দুই সহযোগী বাবুল (৩৮) এবং শুভ (২০) নামের দু’জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এসময় ইদুলের বাড়ি তল্লাশি করে এক কেজি গাঁজা জব্দ করা হয়। এদের চারজনকে আসামি করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হাই জানান, এমন একটি ঘটনা ঘটেছে। আসামিদের ধরতে তৎপরতা চলছে।

তবে বিষয়টি জানেন না তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামারুজ্জামান মিয়া। তিনি বলেন, এমন কোন বিষয় তাদের জানানো হয় নি। তবে তিনি শুনেছেন এমন একটি ঘটনা ঘটেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ