আড়ানী উপস্বাস্থ্য কেন্দ্র পরিষ্কার করলো ছাত্রলীগ

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০১৭, ১২:৪৯ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী উপস্বাস্থ্য কেন্দ্র ও আশেপাশে সেচ্ছোশ্রমে পরিষ্কার করা হয়েছে। গতকাল রোববার সকালে আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদের সহযোগিতায় আড়ানী ডিগ্রি কলেজে শাখা ছাত্রলীগ স্বেচ্ছাশ্রমে এই পরিষ্কারের কাজে করে।
জানা গেছে, দীর্ঘদিন থেকে আড়ানী উপস্বাস্থ্য কেন্দ্রের প্রবেশ পথ ও চারপাশে অপরিষ্কার ছিল। এ জায়গাটি পরিষ্কার করার সরকারিভাবে কোন উদ্দ্যোগ গ্রহণ করা হয় নি। ফলে সেচ্ছাশ্রমে আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদের সহযোগিতায় ও আড়ানী ডিগ্রি কলেজে শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ এ জায়গাটি পরিষ্কার করেন।
জানতে চাইলে আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ বলেন, আড়ানী উপস্বাস্থ্য কেন্দ্রের আশেপাশে অপষ্কিার থাকার কারণে মাদক ব্যবসায়ীদের নিয়ন্ত্রণে ছিল। এটি আমার নজরে আসার পর কলেজে শাখা ছাত্রলীগ এ জায়গাটি পরিষ্কার করার আহ্বান জানালে তারা স্বেচ্ছাশ্রমে এ কাজটি করে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম বলেন, উপস্বাস্থ্য কেন্দ্রের আশেপাশে অপরিষ্কার দেখে এ কাজটি করায় ছাত্রলীগের নেতৃবৃন্দকে স্বাগত জানাই। এছাড়া স্বাস্থ্য কেন্দ্রের সামনে কিছু জায়গা মানুষের দখলে আছে। অতিশীগ্রই স্থানীয় লোকদের সহযোগিতা নিয়ে দখলমুক্ত করা হবে বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ