আড়ানী পৌর নারী কাউন্সিলর কেমি পাশে মেয়র মুক্তার

আপডেট: অক্টোবর ১৬, ২০১৬, ১১:৪৪ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি   
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর ইলোরা নাজ কেমিকে  মেডিকেলে দেখতে যান মেয়র মুক্তার আলী। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় আড়ানী পৌর মেয়র মুক্তার আলী কিছুক্ষণ কেমির পাশে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডের ৭ নম্বর বেডে অবস্থান করেন এবং তার রোগমুক্তি কামনা করেন।
জানা যায়, কাউন্সিলর কেমি দীর্ঘ দিন থেকে স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে আছেন। তিনি ভারতসহ দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করেও তার অবস্থা বেগতিক হয়ে পড়ে। ফলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে কেমির চিকিৎসা করতে গিয়ে পরিবার এখন সর্বস্বান্ত। কেমির পরিবার থেকে জানা গেছে গত প্রায় ৫ বছর থেকে ক্যান্সার রোগে ভুগছেন। পরিবারের পক্ষ থেকে ২৭ বার ভারতে গিয়ে চিকিৎসা করানো হয়েছে। বর্তমানে তাঁর চিকিৎসা করানোর মত আর কোন অর্থ নেই। পরিবার নিরুপায় হয়ে পড়েছে।
পরিবারের পক্ষ থেকে আর্থিক সহায়তা কামনা করেছে তাঁর স্বামী শাসসুজ্জোহা। কেমি আড়ানী পৌরসভার সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও তার বাড়ি হামিদকুড়া মহল্লায়। সাহায্য পাঠানোর ঠিকানা: ইলোরা নাজ কেমি, সঞ্চয়ী হিসাব নম্বর-০০২০৫৩৩৮৪, সোনালী ব্যাংক, আড়ানী শাখা, রাজশাহী। মোবাইল নস্বর নিজ ০১৭৩৪-৮২৮৬৩৪, স্বামী ০১৭১৯-২৪১৩৯৩, মামা ০১৭১৩-৭৯৫৩৯৬।

এ বিভাগের অন্যান্য সংবাদ