আড়ানী-রুস্তমপুর সড়কে পাকা রাস্তার উদ্বোধন

আপডেট: জুলাই ৯, ২০১৭, ১:১৫ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


আড়ানী-রুস্তমপুর সড়কে পাকা রাস্তার উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম-সোনার দেশ

বাঘা উপজেলার আড়ানী-রুস্তমপুর সড়কের পাকা রাস্তার উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকালে বাঘা উপজেলার আড়ানী-রুস্তমপুর সড়কের পাকা রাস্তার উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।
এসময় উপস্থিত ছিলেন আড়ানী পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম উপজেলা অডিটোরিয়ামে ভোলায় হাজী স্মৃতি গরীব মেধাবী শিক্ষার্থীদের বৃত্তির টাকা প্রদান করেন।
পরে আলোচনা সভায় বক্তারা বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকাকে আবারও বিজয়ী করতে হবে। বর্তমান সরকার নিরলসভাবে উন্নয়নের কাজ করে চলেছে। উন্নয়নের কথা তুলে ধরে বক্তারা বলেন, আট বছর আগে বাঘা-চারঘাটের মানুষ রাস্তা দিয়ে চলাচল করতে পারতো না। দুইটি উপজেলার সকল রাস্তা পাকা করা হচ্ছে। আগামী দেড় বছরের মধ্যে দুইটি উপজেলায় কোন কাঁচা রাস্তা থাকবে না। বর্তমানে এক গ্রামের সঙ্গে আরেক গ্রামের সকল রাস্তা পাকা করা হচ্ছে। ফলে এখানের মানুষকে আর কাদামাটি ঠেলে রাস্তা পার হতে হয় না। যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন হয়েছে। আগামী ২০১৮ সালের সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান সরকারকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান বক্তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ