ইংল্যান্ড থেকে ফেরা নিয়ে তামিমের ভাষ্য

আপডেট: জুলাই ১৩, ২০১৭, ১২:৫২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


অফিসিয়াল ওয়েবসাইটে এসেক্স লিখেছিল, ‘কারণটি ব্যক্তিগত’। কিন্তু কিছু সংবাদমাধ্যম খবর দিয়েছে, লন্ডনে ‘হেইট ক্রাইমের’ শিকার হয়ে দেশে ফিরছেন তামিম ইকবাল। তার পরিবারকে নাকি অ্যাসিড ছুঁড়ে মারার চেষ্টা হয়েছে। তবে নিজের অফিসিয়াল ফেইসবুক পাতায় সেই খবর উড়িয়ে দিলেন তামিম।
বাংলাদেশ সময় বুধবার সকাল ১১টার দিকে এক পোস্টে তামিম এসেক্সের হয়ে এক ম্যাচ খেলে হঠাৎ করেই ফেরার কারণ দেখিয়েছেন ‘ব্যক্তিগত’।
“আমি আমার সব ভক্ত ও শুভাকাঙ্খীকে জানাতে চাই যে, এসেক্সে আমার মৌসুম আগেই শেষ করে দেশে ফিরছি ব্যক্তিগত কারণে। কিছু সংবাদমাধ্যম রিপোর্ট করেছে যে আমরা হেইট ক্রাইমের শিকার হয়েছি। এটি আসলে সত্যি নয়।” ভবিষ্যতে আবার ইংল্যান্ডে ফিরতে তিনি মুখিয়ে আছেন তামিম।
“ক্রিকেট খেলার জন্য আমার প্রিয় জায়গাগুলির একটি ইংল্যান্ড এবং আগে চলে যেতে হওয়ার পরও এসেক্স আমার প্রতি ছিল দারুণ সৌজন্যময়। সব ভক্ত ও শুভাকাঙ্খীকে আমি ধন্যবাদ জানাচ্ছি তাদের ভাবনা ও নানা বার্তার জন্য। ভবিষ্যতেও ইংল্যান্ডে খেলার অপেক্ষায় থাকব আমি।”
এসেক্সের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টে খেলতে গত শনিবার ইংল্যান্ডে যান তামিম। খেলেছেন একটি ম্যাচ। মঙ্গলবার বিকেলে এসেক্স জানায়, ‘ব্যক্তিগত কারণে’ দেশে ফিরছেন তামিম ইকবাল। এই সময়ে তামিমের ‘প্রাইভেসি’ রক্ষা করতেও অনুরোধ জানানো হয়েছে কাউন্টি দলটির বার্তায়।-বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ