ইইডি নওগাঁর নতুন নির্বাহী প্রকৌশলী প্রদীপ কুমার সরকার

আপডেট: মার্চ ১২, ২০২৪, ১২:০২ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নওগাঁর নতুন নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগ দিয়েছেন প্রদীপ কুমার সরকার। অপরদিকে বদলিজনিত কারণে নওগাঁর নির্বাহী প্রকৌশলী আবু সাইদ রাজশাহী শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেছেন। প্রকৌশলী আবু সাইদ প্রকৌশলীদের সংগঠন আইইবি নওগাঁ শাখার সম্পাদক হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

নতুনের যোগদান আর পুরাতনের বিদায় উপলক্ষ্যে সোমবার (১১ মার্চ) বিকেলে নওগাঁ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আলতাফ হোসেন। এসময় নতুন ও পুরাতন নির্বাহী প্রকৌশলীদের ফুলেল শুভেচ্ছা প্রদানের পাশাপাশি সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

প্রকৌশলী আবু সাইদ নওগাঁর উন্নয়নে বিশেষ করে স্কুলগুলোতে আধুনিক আইসিটি সুবিধাযুক্ত শিক্ষা ভবনসহ বিভিন্ন সরকারি ভবনগুলো সঠিক মানে ও নির্ধারিত সময়ের মধ্যে নির্মাণ কাজ শেষ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। তিনি ছিলেন অতিসাধারণ, সাদামাটা ও ভালো মনের একজন মানুষ।

তিনি নওগাঁর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরকে আধুনিকমানে সাজিয়েছেন। অফিসের প্রতিটি কর্মকর্তা ও কর্মচারীর কাছে তিনি ছিলেন একজন ভালো বন্ধু। তাই নওগাঁর এমন ধারাবাহিকতা অব্যাহত রাখতে নতুন প্রকৌশলী প্রদীপ কুমার সরকারও তার স্বচ্ছ দক্ষতার ছাপ রেখে যাবেন এমনটিই প্রত্যাশা নওগাঁর সর্বস্তরের মানুষ।

এ বিভাগের অন্যান্য সংবাদ