ইউএনডিপি স্টাফদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ মেয়র লিটনের

আপডেট: এপ্রিল ৬, ২০২০, ২:২৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


সুরক্ষা সামগ্রী বিতরণ করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের ইউএনডিপির পক্ষ থেকে তাদের স্টাফদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (৫এপ্রিল) বিকেলে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে তাদের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা ভাইরাস বিস্তার রোধে রাজশাহী সিটি করপোরেশনের গৃহীত বিভিন্ন কার্যক্রম চলমান রয়েছে। সচেতন থাকার পাশাপাশি আমি সবাই আল্লাহর কাছে দোয়া চাইবো, যাতে আমরা এই দুর্যোগ থেকে রক্ষা পেতে পারি।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের সদস্য সচিব রাসিকের নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার ও টাউন ম্যানেজার আব্দুল কাইয়ুম মন্ডল। উপস্থিত ছিলেন রাসিকের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সিসিডিও আব্দুল আজিজুর রহমান, স্যোসিও ইকোনিক অফিসার জুলফিকার প্রমুখ।
উল্লেখ্য, পর্যায়ক্রমে মোট ৯০ জনের প্রত্যেককে একটি এপ্রোন, ৪টি হ্যান্ড স্যানিটাইজার, ১ সেট গামবুট, ৩০টি মাস্ক ও ৫০টি হ্যান্ড গ্লোভস প্রদান করা হবে।