বাগাতিপাড়ায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অসত্য তথ্য প্রচারের প্রতিবাদে প্রেস কনফারেন্স

আপডেট: মার্চ ২৪, ২০২৪, ৭:৫৮ অপরাহ্ণ


বাগাতিপাড়া প্রতিনিধি:নাটোরের বাগাতিপাড়ার ১নং পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের (ভার.) বিরুদ্ধে অসত্য তথ্য প্রচার করে ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রতিবাদে প্রেস কনফারেন্স করেছে ওই চেয়ারম্যান (ভার.) ও ইউপি সদস্যরা। রোববার (২৪ মার্চ) সকালে চেয়ারম্যান (ভার.) হেলাল উদ্দিনের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ প্রেস কনফারেন্স এতে বক্তব্য রাখেন, ১নং পাঁকা ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জহুরুল ইসলাম, ৫নং ওয়ার্ডের আব্দুল মতিন, ৭নং ওয়ার্ডের খলিলুর রহমান, ৮নং ওয়ার্ডের মাহাবুবুর রহমান, ৭-৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য লাইলী ইয়াসমিন ও মানবিক বাংলাদেশ সোসাইটির সাংগঠনিক সম্পাদক আল-আমিন বন্ধন প্রমুখ।

সভাপতির বক্তব্যে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (ভার.) হেলাল উদ্দিন বলেন, “সম্প্রতি ‘আজকের বাংলাদেশ’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আমার বিরুদ্ধে অসত্য তথ্য প্রচার করে এই পরিষদের মান ক্ষুন্ন করার চেষ্টা করা হয়েছে। তাতে বলা হয়েছে আমি নাকি ‘গরিবের চাউল না দিয়ে জনসেবা করছি’। আসলে এমন কোনো ঘটনা ঘটেনি। পরিষদের নির্ধারিত সময়ে কিছু ভাতাভোগী ডিসেম্বর মাসের ‘ভিজিডি’র চাউল উত্তোলন না করলেও পরবর্তীতে এসে তাদের চাউল তারা নিয়ে গেছে।

অথচ এই তথ্য গোপন করে ওই ভুয়া খবরে বলা হচ্ছে আমরা নাকি তাদের চাউল দি-ই নাই। এমন ভুয়া তথ্যের বিরুদ্ধে আমি তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।” এ বিষয়ে ‘আজকের বাংলাদেশ’ ইউটিউব চ্যানেল’র পরিচালক মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version