ইউনিয়ন আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচি || বড়াইগ্রামে ১৪৪ ধারা জারি

আপডেট: জানুয়ারি ৭, ২০২০, ১:১৫ পূর্বাহ্ণ

বড়াইগ্রাম প্রতিনিধি


নাটোরের বড়াইগ্রামে একই স্থানে আওয়ামী লীগের দুই পক্ষ পাল্টাপাল্টি কর্মসূচি ডাকায় সংঘর্ষের আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। উপজেলার মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল সোমবার দুপুরে ইউএনও আনোয়ার পারভেজ রাত ১২টা পর্যন্ত ওই এলাকায় সকল প্রকার সভা-সমাবেশের উপর নিষেধাজ্ঞা জারি করেন।
উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল কুদ্দুস মিয়াজী জানান, বিকেলে বিদ্যালয় মাঠে নবনির্বাচিত ওয়ার্ড কমিটির পরিচিতি সভা ডাকা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জেলা আ’লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আবদুল কুদ্দুসের। কিন্তু নিয়ম বর্হিভুত ভাবে দলীয় এবং আইনশৃঙ্খলা বার্হিভুত ভাবে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ত্রি-বার্ষিক সম্মেলন ডাকেন। তিনি আরো বলেন, উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিক আসলে দলে অনুপ্রবেশকারী হাইব্রিড। তাই উপজেলা ও ইউনিয়ন আ’লীগের সভাপতি- সম্পাদকের কোন প্রকার অনুমতি ছাড়া সম্মেলন ডেকেছিলেন। যেটা সম্পূর্ণ দলীয় গঠণতন্ত্র ও শঙ্খলা পরিপন্থি।
ইউএনও আনোয়ার পারভেজ বলেন, একই মাঠে দুই পক্ষ সভা ডাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির শঙ্কায় রাত ১২ পর্যন্ত সকল সভা-সমাবেশ বন্ধ করে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ