ইদে প্রাচ্য পলাশের জীবনঘনিষ্ঠ রোমান্টিক একক নাটক ভ্রমর দেশি টিভিতে

আপডেট: July 30, 2020, 1:42 pm

সংবাদ বিজ্ঞপ্তি:


তরুণ নির্মাতা প্রাচ্য পলাশ নির্মিত জীবনঘনিষ্ঠ রোমান্টিক একক নাটক ‘ভ্রমর’ দেশি টিভি’র ইদুল আযহার অনুষ্ঠানমালায় দেখা যাবে। কানাডা থেকে সম্প্রচারিত প্রথম ২৪ ঘণ্টার বাংলা চ্যানেল দেশি টিভিতে ইদের দ্বিতীয় দিন ২ আগস্ট রোববার বাংলাদেশ সময় রাত ৯টা ও কানাডার স্থানীয় সময় সকাল ১১টায় প্রাচ্য পলাশ নির্মিত ভ্রমর নাটকটি সম্প্রচারিত হবে। দেশি টিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মনজুর পারভেজ একক নাটক ভ্রমরসহ দেশি টিভি’র যাবতীয় ইদ আয়োজন সবাইকে দেখার আহ্বান জানিয়েছেন।
নাট্যকার আজম খানের স্ক্রিপ্টে তরুণ নির্মাতা প্রাচ্য পলাশ নির্মিত জীবনঘনিষ্ঠ রোমান্টিক একক নাটক ‘ভ্রমর’ এ অভিনয় করেছেন- মীর সাব্বির, ইশানা খান, সাইফুল ইসলাম মাহমুদ, নূজহান জিনান, নিয়ামুল করিম, রোহান সামস, সেলিম আহমেদ, উদিয়মান মডেল লিয়ানা, ইমরান শাহীন, মৌ ও সোহাগ। মডেল লিয়ানা অভিনীত প্রথম নাটক ভ্রমর এ তার কো-আর্টিস্ট ছিলো র‌্যাম্প মডেল রোহান সামস।
ভ্রমর নাটকের গল্পে দেখা যাবে- অসুস্থ বাবার চিকিৎসা ব্যয় ও ছোট ভাইয়ের শিক্ষা ব্যয় উপার্জন চেষ্টায় সুন্দরী তরুণী শায়না প্রতারকের খপ্পরে পড়ে পাচার হয়ে যায়। পারিবারিক টানাপোড়েনে বিদগ্ধ এক যুবক প্রতারক চক্রের অন্ধকার জগতের আস্তানা থেকে অর্থের বিনিময়ে তরুণী শায়নাকে নিয়ে যায়। শায়না যুবকের গাড়িতে চেপে কোথায় যাচ্ছে? শায়না কি পারবে অসুস্থ বাবার চিকিৎসা ব্যয় ও ছোট ভাইয়ের শিক্ষা ব্যয়ের সমাধান করতে? না কি নিজের সর্বস্ব বিলীন করে সমাজের কলঙ্ক বাড়াবে?
তরুণ নির্মাতা প্রাচ্য পলাশ জানান, একক নাটক ভ্রমরে গতানুগতিক প্রেম-ভালোবাসার বাইরে সমাজের ও জীবনের গল্প দেখানোর চেষ্টা করা হয়েছে। ভ্রমর নিঃসন্দেহে গতানুগতিক অথচ ব্যতিক্রমি একটি একক নাটক। গতানুগতিক প্রেম-ভালোবাসার নাটকের একঘুয়েমি দূর করার জন্য সবাইকে ভ্রমর দেখার আমন্ত্রণ জানাচ্ছি।
কানাডা থেকে সম্প্রচারিত প্রথম ২৪ ঘণ্টার বাংলা চ্যানেল দেশি টিভিতে ইদের দ্বিতীয় দিন ২ আগস্ট রোববার বাংলাদেশ সময় রাত ৯টা ও কানাডার স্থানীয় সময় সকাল ১১টায় প্রাচ্য পলাশ নির্মিত ভ্রমর নাটকটি যঃঃঢ়://িি.িফবংযরঃা.পড়স/ঃবষষুষরাব.ধংঢ়?ষা=০ অথবা যঃঃঢ়://মষড়নধষনধহমষধঃা.পড়স/ফবংযর-ঃা/ লিংকগুলোর মাধ্যমে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে দেখা যাবে।