ইনসাব রাজশাহী জেলা শাখার শ্রমিকদের মধ্যে নগদ অর্থ প্রদান

আপডেট: জুন ৯, ২০২২, ১০:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) রাজশাহী জেলা শাখার আয়োজনে বুধবার রাতে শ্রমিকদের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়। ইনসাব রাজশাহী জেলা শাখার সভাপতি নবাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইনসাব রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক হুমায়ন রেজা জেনু।

ইনসাব জেলা শাখার সহ-সভাপতি আজিজুল হক বাঙ্গালীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি নাসির, সাহেব আলী ও কাওসার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজেম আলী ও আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক কবীর হোসেন, অর্থ সম্পাদক মুকুল, দপ্তর সম্পাদক মিলন রেজা ও শ্রমিক নেতা মোহর আলীসহ ইনসাব এর অন্যান্য নেতৃবৃন্দ ও সাধারণ শ্রমিকগণ ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, তিনিও একজন শ্রমিক নেতা। দীর্ঘদিন থেকে একটি শ্রমিক সংগঠনের সাথে যুক্ত আছেন। ইনসাব এর কার্যক্রমের প্রশংসা করে তিনি বলেন, কোন অনুষ্ঠান বা শ্রমিকদের কল্যাণে যদি কোন প্রকার সহযোগিতা প্রয়োজন হয় তাহলে তাঁকে জাননোর জন্য। তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। সেইসাথে তাঁর ওয়ার্ডে কাজ করতে যেয়ে বাঁধার সম্মুখিন হলে তাঁকে অবগত করার জন্য শ্রমিক নেতৃবৃন্দদের অনুরোধ করেন তিনি।

উল্লেখ্য, শ্রমিকদের মধ্যে দুইজনকে কন্যার বিয়ের, দুইজনকে চিকিৎসা ও একজনের হাতে মৃত্যুকালিন অনুদানের অর্থ তুলে দেন ইনসাব নেতৃবৃন্দ। ইনসাব এর নিজস্ব কল্যাণ তহবিল হতে এই অর্থ প্রদান করা হয় বলে ইনসাব এর নেতৃবৃন্দ জানান। নেতৃবৃন্দ বলেন, বুধবার মোট ৫০ হাজার টাকার অনুদান প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ