নগরীতে ইয়াবা ট্যাবলেট উদ্ধার, গ্রেফতার ২

আপডেট: এপ্রিল ৫, ২০২৪, ৮:৫১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:নগরীর কাটাখালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত আসামি কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে মো: মামুনুর রশিদ(৪২) ও মৃত ছাবেদ সরকারের ছেলে মো: শরিফুল ইসলাম(৪২)।

ঘটনা সূত্রে জানা গেছে, বুধবার (৩ এপ্রিল) রাত ১১ টাই রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে.এম আরিফুল-হক পিপিএম’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো. রুহুল আমিন সরকার’র দিক-নির্দেশনায় সহকারী পুলিশ-কমিশনার মোসা. আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মিঠুন সরকার ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কাটাখালী থানার চক-কাপাশিয়া পশ্চিমপাড়া এলাকার একটি বাড়িতে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম কাটাখালী থানার চককাপাশিয়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মামুন ও শরিফুলকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, উক্ত ইয়াবা ট্যাবলেট গুলো বিক্রয়ের লক্ষে তাদের কাছে রেখেছিল। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাটাখালী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ