ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

আপডেট: মার্চ ৫, ২০২১, ৯:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী ইলেকট্রিক ব্যবসায়ী মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন, জয়নাল আবেদীন চাঁদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন, আল মামুল সুলতান মন্টু।
শুক্রবার সকাল ১০ টা থেকে সমিতির রানীবাজার কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ চলবে বিকাল ৪ টা পর্যন্ত। ১১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সমিতির নির্বাহী কমিটির ১০ টি পদের মধ্যে সভাপতি পদসহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৭ জন নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক, সহ সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই তিনটি পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সম্পাদক পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এরা হলেন, আল মামুল সুলতান মন্টু ও আনারুল ইসলাম জয়। সহ-সাধারণ সম্পাদক পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন মো. শেখ আলমগীর ও আব্দুল খালেক এবং সাংগঠনিক সম্পাদক পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন আনারুল ইসলাম রজব ও মো. খালেদ হোসেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে আব্দুল ওদুদ ও শ্রী অশোক প্রসাদ, অর্থ সম্পাদক এসএম আসাদুজ্জামান সেলিম, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম লাল্টু, কার্যকরি সদস্য আল রুবাই সুমন, এমরান হোসেন ও মিনারুল ইসলাম।