ইয়াবা কিনতে গিয়ে গ্রেফতার হলেন কলেজ অধ্যক্ষ

আপডেট: এপ্রিল ১১, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

মোহনপুর প্রতিনিধি


ইয়াবা কিনতে গিয়ে রাজশাহীর মোহনপুর উপজেলার একজন কলেজ অধ্যক্ষ পুলিশের হাতে ধরা খেয়েছেন। তার নাম শামসুজ্জোহা বেলাল (৪০)। তিনি মোহনপুরের মৌগাছি ডিগ্রি কলেজের অধ্যক্ষ। উপজেলার খাড়ইল গ্রামে তার বাড়ি। বাবার নাম আবাদুর রহমান।
পুলিশ বলছে, গতকাল সোমবার দুপুরে অধ্যক্ষ বেলালের কাছ থেকে ৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আর যে বাড়িতে অধ্যক্ষ ইয়াবা কিনতে গিয়েছিলেন, সে বাড়ি থেকে আরও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ দুপুর আড়াইটার দিকে উপজেলার বাকশিমইল গ্রামের মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান ওরফে ল্যাংড়া হাবিবের বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হাবিব ও তার স্ত্রী পালিয়ে যান।
তবে ওই বাড়িতে পাওয়া যায় অধ্যক্ষ বেলালকে। এ সময় তার শরীর তল্লাশি করা হলে শার্টের পকেটে মেলে ৪ পিস ইয়াবা। এ কারণে তাকে গ্রেফতার করা হয়। পরে ওই বাড়িতে তল্লাশি চালানো হয়। এ সময় বাড়ির একটি ঘরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা আরও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ওসি জানান, এ ঘটনায় গ্রেফতারকৃত অধ্যক্ষ বেলাল, মাদক ব্যবসায়ী হাবিব ও তার স্ত্রী রোখসানা খাতুনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত অধ্যক্ষকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। আর গ্রেফতারের চেষ্টা চলছে হাবিব ও তার স্ত্রীকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ