ইয়্যাসের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: মার্চ ৩, ২০২১, ৯:৩৫ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


‘স্বেচ্ছাসেবী হিসেবে সামাজিক গবেষণা ও উন্নয়নমূলক কর্মকান্ডে তরুদের অংশগ্রহণ’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুধবার (৩ মার্চ) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হোস্টেল মাঠে এর আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস’র প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. শামীউল আলীম শাওন। সংগঠনটির মিডিয়া ও পাবলিক রিলেশন উইংয়ের ইউনিট প্রধান ও কোষাধ্যক্ষ আতিকুর রহমান আতিকের সঞ্চালনায় বক্তব্য দেন, সংগঠনটির নারী শিশু ও আইন বিষয়ক সম্পাদক ফাতেমা আলী মেঘলা, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন রকি, কার্যনিবার্হী সদস্য মোসাঃ সুকতারা শ্রাবণী, সাধারণ সদস্য যথাক্রমে আলমগীর কবির সবুজ, মোসা. রিনা আক্তার, মোঃ আবুল বাশার রজন, মোঃ শাওন ইসলাম, রাকিবুল ইসলাম রাকিব প্রমুখ।
রাজশাহী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাদিয়া আফরোজ, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী সাব্বির আল সাফি, রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী লিংকন, রাজশাহী সরকারি সিটি কলেজের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী শাকিল আহাম্মেদ, উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান বারসিকের কমিউনিটি ফ্যাসিলেটর তহুরা খাতুন লিলিসহ রাজশাহী তথা বরেন্দ্র অঞ্চলের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যায়নরত এবং বিভিন্ন পেশায় কর্মরত তরুণ-তরুণীগণ অংশগ্রহণ করে নিজেদের মতামত ও পরামর্শ প্রদান করেন।