‘ঈদে-মিলাদুন্নবী’ উপলক্ষে নগরীতে নানা আয়োজন

আপডেট: অক্টোবর ৭, ২০২২, ১২:২৮ পূর্বাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


পবিত্র ১২ই রবিউল আউয়াল আগামী ৯ অক্টোবর (রোববার)। সমুদ্বয় জাহানের অবিস্মরণীয় দিবস। দিবসটি পালন উপলক্ষে মসজিদ প্রাঙ্গন রঙ্গীন আলোক সজ্জিতকরে আলোকিত করা হয়েছে। বাংলাদেশসহ মুসলিম বিশ্ব এদিন আল্লাহর শোকরিয়া জানানার্থে মহা-সমারোহে ‘ঈদে-মিলাদুন্নবী’ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উদ্যাপন করে থাকে।

প্রতি বছরের মত এবছরও গাউছিয়া কমিটি রাজশাহী মহানগর শাখা, রাজশাহী শত শত আশেকে রাসুল (সা.) জনতাকে নিয়ে বায়তুল মামুর জামে মসজিদ শিরইল কলোনী ৪ নম্বর গলি থেকে সকাল সাড়ে ৮ টায় আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে হযরত শাহখদুম রুপোশ (রহ:) দরগাহ শরীফে চাদর পুশী শেষে পুনরায় বায়তুল মামুর জামে মসজিদ শিরইল কলোনী ৪ নম্বর গলিতে জামায়েত হয়ে পবিত্র মিলাদ মাহফিল ও দরুদ সালাম ও কেয়াম এবং সমস্ত মুসলিম উম্মার এবং দেশও জাতির শান্তি কামনাকরে মোনাজাত করা হবে। মোনাজাত পরিচালনা করবেন, অত্র মসজিদের সম্মানিত খতিব মাওলানা মোহাম্মদ আতাউল মোস্তফা কাদরী। মোনাজাত শেষে তাবারুক বিতরনের মাধ্যমে সমাপ্ত ঘোষণা করা হবে। এ উপলক্ষে একদল স্বেচ্ছাসেবদের নিয়ে সকল প্রন্তুতি সম্পন্ন করা হয়েছে।

উক্ত আজিমুশ্শান নূরানী জুলুছে, দলে দলে শরীক হয়ে মাহবুবে খোদা সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের রেজামন্দি-এহোকাল ও পরোকালের সওয়াব হাছিল করুন। আহব্বানে গাউছিয়া কমিটি মহানগর শাখার সভাপতি ড. মো.সফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম (রবি)।