ঈশ্বরদীতে আওয়ামী লীগ কর্মীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

আপডেট: এপ্রিল ১৯, ২০২০, ২:০৯ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নে হাত-পা বাঁধা অবস্থায় দিনাজ প্রামাণিক (৫৫) নামে আওয়ামী লীগের স্হানীয় এক কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (১৯ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাথান পাকা রাস্তার পাশে পারিবারিক গোরস্থানের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
দিনাজ ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামাণিকের ছেলে। একই গ্রামের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল ফিরোজ কবির বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ধারণা করা হচ্ছে শত্রুতার জেরে দিনাজ প্রামাণিককে কেউ হত্যা করেছে। তবে বিষয়টি নিশ্চিত নয়। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি।
তিনি আরও বলেন, রোববার (১৮ এপ্রিল) সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি গামছা দিয়ে বাঁধা দিনাজের মরদেহ। প্রাথমিকভাবে ধারণা দুর্বৃত্তরা গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে মরদেহটি ফেলে রেখে গেছে।
পাবনার ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বাংলানিউজকে জানান, রোববার ( ১৯ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে স্হানীয় এলাকাবাসী মুলাডুলির গোয়ালবাথান গোরস্থান সংলগ্ন এলাকায় গামছা দিয়ে বাঁধা অবস্থায় এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো প্রস্তুতি নিচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
তথ্যসূত্র: বাংলানিউজ