ঈশ্বরদীতে ইলেকট্রিক মিস্ত্রি সোহেল হত্যাকারীদের II গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে সড়ক অবরোধ বিক্ষোভ

আপডেট: মার্চ ১৫, ২০২৪, ১০:৫০ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:পাবনার ঈশ্বরদী বিমানবন্দর মোড়ের ব্যবসায়ী ও ইলেকট্রিক মিস্ত্রি মো. সোহেল হোসেন কে বাড়িতে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবি করে হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি করেছেন এলাকাবাসী। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে ঈশ্বরদী-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরদী বিমান বন্দরের সামনে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়। এসময় নিহত সোহেলের স্ত্রী নাসিমা খাতুন তার ১৪ দিন বয়সী শিশু সন্তানসহ দুই শিশু সন্তানকে সাথে নিয়ে রাস্তায় বসে স্বামীকে হত্যার বিচার দাবি করেন।

তিনিসহ বিক্ষোভকারীরা দাবি করেন গত সোমবার ঈশ্বরদী বিমানবন্দর মোড় থেকে ঈশ্বরদীতে ইলেকট্রিক দোকানদার সোহেলকে তার বন্ধু স্থানীয় শফিকুল ইসলাম শফি ও শফিকুলের স্ত্রী কুলসুম খাতুন মোবাইলে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে। পরদিন সকালে তাদের বাড়ির পাশের ভুট্টা ক্ষেত থেকে ক্ষতবিক্ষত সোহেলের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর দিন রাস্তায় লাশ রেখে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ২৪ ঘণ্টার মধ্যে চি‎িহ্নত দুই আসামীকে গ্রেপ্তারে আশ্বাস দিলেও এখনো পুলিশ তাদের গ্রেপ্তার করতে পারেনি।শুক্রবার দুপুরে ফের মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেন বিক্ষুব্ধ এলাকাবাসী।

এসময় স্থানীয় ইউপি সদস্য খন্দকার আব্দুল মান্নান মুকুল, সাবেক ইউপি সদস্য মজনু মন্ডল, আওয়ামী তাঁতী লীগের সভাপতি মো: আব্দুল মান্নান, শিক্ষক আবুল কালাম, এলাকাবাসী মো: শামিম হোসেন, মো: রাশিদুল ইসলাম, ডা. মো: আক্তার হোসেন, খন্দকার গোলাম রসুল উজ্জ্বল প্রমুখ বক্তব্য দেন।

উল্লেখ্য গত মঙ্গলবার সকালে ঈশ্বরদী বিমানবন্দরের পাশের একটি ভুট্টাক্ষেত থেকে ঈশ্বরদীতে ইলেকট্রিক মিস্ত্রি মো. সোহেল হোসেনের লাশ বের করে পুলিশ। নাটোরের লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদী গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে সোহেল।

পুরাতন ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের সদস্য খন্দকার আব্দুল মান্নান বলেন, এ ঘটনার পর থেকে অভিযুক্ত শফিকুল ইসলাম শফি ও শফিকুলের স্ত্রী কুলসুম খাতুন পলাতক রয়েছে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ আসামীদের গ্রেপ্তার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে, আসামীরা পলাতক থাকায় এখনো তাদের গ্রেপ্তার করা যায়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ