ঈশ্বরদীতে কোল্ড স্ট্রোকে ৪ জনের মৃত্যু ।। বাড়ছে শীতজনিত ডায়রিয়ায় আক্রান্ত রোগির সংখ্যা

আপডেট: জানুয়ারি ১৬, ২০১৭, ১২:০৫ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি  



ঈশ্বরদীতে শীতের তীব্রতায় কোল্ড স্ট্রোকে আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার ঈশ্বরদীর পাকশী, সাহাপুর ও লক্ষীকুন্ডা এলাকায় শীতের তীব্রতায় অসুস্থ হয়ে কোল্ডস্ট্রোকে তাদের মৃত্যু হয়েছে বলে জানান তাদের পরিবারের সদস্যরা।
প্রচ- শীতে যারা মারা গেছেন, তারা হলেন, পাকশীর যুক্তিতলা গ্রামের আব্দুস সাত্তার (৭২), সাহাপুর গ্রামের খুকি বেগম (৭৭), লক্ষীকুন্ডা ইউনিয়নের কামালপুর গ্রামের দিনমজুর শরিক মন্ডল (৮০) ও একই গ্রামের সাহান আলীর স্ত্রী করিমন নেছা (৮৪)। এদিকে ঈশ্বরদীতে প্রচন্ড শীতের কারনে ঠা-াজনিত ডায়রিয়ায় আক্রান্ত রোগির সংখ্যা বাড়ছে। ঈশ্বরদীর পদ্মানদীর চর এলাকা ও দুরদুরান্তের গ্রাম থেকে প্রতিদিন ঈশ্বরদী শহরের বিভিন্ন বেসরকারী ক্লিনিক, হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গড়ে ১৫ থেকে ২৫ জন করে ডায়রিয়া আক্রান্ত রোগি ভর্তি হচ্ছেন।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শফিকুল ইসলাম শামীম জানান, শীতজনিত ডায়রিয়ায় আক্রান্ত হয়ে প্রতিদিন সরকারি হাসপাতালেই কমপক্ষে ১৫ জন করে রোগি ভর্তি হচ্ছেন। শীতের তীব্রতা বাড়ার সাথে সাথে হাসপাতালে ডায়রিয়া আক্রান্ত রোগিদের চিকিৎসা দিতে চিকিৎসকরা হিমশিম খাচ্ছেন বলে জানান তিনি।