ঈশ্বরদীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই বসতঘর পুড়ে ছাই, ক্ষতি অর্ধকোটি টাকার

আপডেট: মে ১৪, ২০২২, ৯:৩২ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীতে ছাগলের ঘরে মশার কয়েল থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দুইটি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

এতে দুই বাড়ির ৭টি ঘর, ফ্রিজ, টেলিভিশন, আসবাবপত্র ও নগদ টাকাসহ ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। শনিবার (১৪ মে) ভৌরে উপজেলার পৌর শহরের মাহাতাব কলোনীর ইমরান হোসেনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য ও স্থানীয় এলাকাবাসী জানান, রাত সাড়ে তিনটার দিকে ইমরানের ছাগলের ঘর থেকে ছাগলের চিৎকারে প্রতিবেশিদের ঘুম ভাঙে। স্থানীয়রা বাইরে এসে দেখতে পান ছাগলের ঘর থেকে অগ্নিকান্ড ও রান্নাঘর থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দাউ দাউ করে আগুন জ্বালছে। ঈশ্বরদীর দমকল বাহিনীকে খবর দেওয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে তবে ততক্ষণে সব পুড়ে ছাই হয়ে যায় বলে জানান ক্ষতিগ্রস্ত ইমরান হোসেন।

তিনি বলেন, আমার সব কিছু পুড়ে ছাই হয়ে নিঃস্ব হয়ে গেছি। স্থানীয় পৌর কাউন্সিলর আব্দুল লতিফ মিন্টু জানান, ভৌর ৪টার দিকে ঘটনাস্থলে এসে আমি ঘটনাটি প্রত্যক্ষ করি।

পরে খবর পেয়ে ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বাড়ি-ঘর পরিদর্শন করে তাৎক্ষনিকভাবে চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য প্রদান করেন। মেয়র জানান, সোমবার অফিস খুললে পৌরসভার পক্ষ থেকে টিনসহ অন্যান্য সহযোগিতা করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ