ঈশ্বরদীতে চুরি হওয়া ট্রাক যশোরে উদ্ধার II চুরিকৃত ট্রাকের যন্ত্রাংশসহ আটক ১

আপডেট: জানুয়ারি ২৫, ২০২৪, ৯:৪৩ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:পাবনার ঈশ্বরদী থেকে চুরি হওয়া একটি ট্রাকসহ ট্রাক চুরির অভিযোগে দেলোয়ার হোসেন (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ সময় চুরিকৃত ট্রাকের যন্ত্রাংশ জব্দ করা হয়।

বুধবার (২৪ জানুয়ারি) দিনগত রাতে যশোর পৌর এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটক দেলোয়ার যশোর পৌর সদরের বকচর হুসতলা কবরস্থান রোড এলাকার মৃত সদর মিস্ত্রির ছেলে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, গত ১৯ জানুয়ারি দুপুরে টাটা কোম্পানীর ৬ চাকার একটি ট্রাক ঈশ্বরদী উপজেলার আলহাজ্ব মোড় এলাকার ছানাউল্লাহর গ্যারেজে রেখে কেবিন তালাবদ্ধ করে রাখেন চালক সামিউল ইসলাম।

পরদিন ২০ জানুয়ারি সকালে গ্যারেজে গিয়ে তিনি দেখতে পান ট্রাকটি নেই। সংঘবদ্ধ চোরের দল গ্যারেজের ভেতর থেকে ট্রাকের কেবিনের তালা ভেঙ্গে ট্রাকটি চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় ২২ জানুয়ারি ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেন ট্রাকটির মালিক তানভীর মালিথা।

এ ঘটনার পর পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সীর ও অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নির্দেশে ঈশ্বরদী থানার পুলিশ সদস্যরা আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোর পৌরসভার বকচর এলাকা থেকে অভিযুক্ত দেলোয়ার হোসেনকে আটক করে। পরে তার দেয়া তথ্য মতে যশোর পৌরসভার একটি এলাকা থেকে ট্রাকটি বিক্রি করার উদ্দেশ্য কেটে টুকরো টুকরো করে খুলে রাখা অবস্থায় ট্রাকের বিভিন্ন যন্ত্রাংশ জব্দ করা হয়।

ওসি জানান, আটক দেলোয়ারের বিরুদ্ধে মারামারি ও চুরি সহ একাধিক মামলা রয়েছে। ট্রাক চুরির ঘটনায় অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে আটক দেলোয়ারকে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।