ঈশ্বরদীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

আপডেট: জানুয়ারি ২৩, ২০১৭, ১২:০৭ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি



ঈশ্বরদীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে হাফিজুর রহমান (২৮) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। গত শনিবার দিবাগত রাত নয়টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঢুলটি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত মাছ ব্যবসায়ী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের বহরপুর দেবীপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে দাশুড়িয়া হাটে মাছ বিক্রি করে বাড়ি ফিরছিলেন হাফিজুর। পথিমধ্যে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঢুলটি নামক স্থানে আগে থেকে ওঁৎ পেতে থাকা  মোটরসাইকেল আরোহী ৩ ছিনতাইকারী হামলা করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় ছিনতাইকারীদের সঙ্গে হাফিজুরের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা হাফিজুরকে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা হাফিজুরকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের আবাসিক চিকিৎসক ডা. শফিকুল ইসলাম শামিম জানান, ছুরিকাঘাতে হাফিজুরের নাড়ী-ভুড়ি বের হয়ে যায়। হাসাপতালে নিয়ে আসার পর ৩-৪ মিনিটের মধ্যে তার মৃত্যু হয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হাই জানান, ঘটনা জানার পর হাসাপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। পরে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। গতকাল রোববার সকালে ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ