ঈশ্বরদীতে ছিনতাই করা ব্যালট বাক্স ১ দিন পর উদ্ধার, গুলবিদ্ধ ছিনতাইকারীকে ধরতে পারেনি পুলিশ

আপডেট: নভেম্বর ২৯, ২০২১, ৩:২৮ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :


পাবনার ঈশ্বরদীতে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে মেম্বার পদে পরাজিত হয়ে রোববার রাতে ব্যালট বাক্স ছিনতাই করে পালিয়েছে পরাজিত মেম্বার প্রার্থীর লোকজন। এ ঘটনায় পুলিশের গুলিতে রতন নামের এক যুবক গুলিবিদ্ধ হলেও তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ছিনতাই করা ব্যালটবাক্সসহ ব্যালটের বস্তা গতকাল সোমবার সকালে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মাড়মি সুলতানপুর গ্রামে ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পুলিশ ও নির্বাচন অফিস সূত্র জানায়, ওই ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের ভোট গননা শেষে বেসরকারীভাবে হাজী আলাউদ্দিন আহমেদকে নির্বাচিত ঘোষনা করলে পরাজিত মেম্বার প্রার্থী মুনসুর আলীর সমর্থকরা ভোটকেন্দ্রে হামলা চালায়।

এসময় তারা একটি ব্যালট বাক্স ছিনতাই করে পালানোর সময় পেছন থেকে পুলিশ কয়েক রাউন্ড গুলিবর্ষন করে। গুলিতে রতন নামের একজন গুলিবিদ্ধ হয় বলে পুলিশ নিশ্চিত করেছে। ওই ভোটকেন্দ্রের পোলিং অফিসার মোঃ রাকিব জানান, ভোট গননা এবং নির্বাচনের ফল ঘোষনার পর ব্যালট বাক্স গাড়িতে তোলার সময় কয়েকজন যুবক ব্যালটবাক্স ছিনতাই করে পালিয়ে যায়।

এসময় ভোটকেন্দ্রে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, গুলিবিদ্ধ রতন ব্যালট বাক্স নিয়ে পালিয়ে গেছে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। পরাজিত মেম্বার প্রার্থী মুনসুর আলী, গুলবিদ্ধ রতনসহ ব্যালটবাক্স ছিনতাইকারীরা পালিয়ে গেছে। উপজেলা নির্বাচন অফিসার মোঃ আশরাফুল হক এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ