ঈশ্বরদীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল শিক্ষার্থীর

আপডেট: মার্চ ১৬, ২০২৪, ৯:০৩ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:পাবনার ঈশ্বরদীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মহাসড়কে প্রাণ গেছে মিজানুর রহমান মিজান (১৫) নামের এক শিক্ষার্থীর। মিজান ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারাখালির নাজমুল হোসেনের ছেলে। শনিবার (১৬ মার্চ) ঈশ্বরদী-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের গোকুলনগরে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরো ২ জন গুরুতর আহত হয়েছে।
এরা হলেন, ঈশ্বরদীর ভাদুর বটতলার তৌহিদুল ইসলামের ছেলে সিয়াম (১৫) ও রাজশাহীর বাঘা উপজেলার আব্দুস সোবহানের ছেলে শরিফুল ইসলাম (৩৫)।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শনিবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১২ টার দিকে ঈশ্বরদীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ গুরুতর আহত হয় মোটর সাইকেল আরোহী মিজান, সিয়াম ও শরিফুল। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাজশাহী যাবার পথে আহতদের মধ্যে মিজানের মৃত্যু হয়। খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ ঈশ্বরদীতে দুই মোটর সাইকেল উদ্ধার করে থানা নিয়ে এসেছে। এ বিষয়ে ঈশ্বরদী থানায় মামলা হয়েছে বলে নিশ্চিত করেন ঈশ্বরদী থানার ওসি রফিকুল ইসলাম।