ঈশ্বরদীতে দুর্নীতি প্রতিরোধে গনশুনানি অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০১৭, ১১:৫২ অপরাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


ঈশ্বরদীতে দুর্নীতি প্রতিরোধে গনশুনানি অনুষ্ঠানে বক্তব্য দেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসির উদ্দীন আহমেদ-সোনার দেশ

পাবনার ঈশ্বরদী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা পরিষদ আয়োজিত গনশুনানি গতকাল রোববার উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ৫৪জন অভিযোগকারীর অভিযোগ নিয়ে এই গনশুনানি অনুষ্ঠিত হয়। গনশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসির উদ্দীন আহমেদ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনার জেলা প্রশাসক ও অনুষ্ঠানের মডারেটর রেখা রানী বালো, পুলিশ সুপার পাবনা জিহাদুল কবির পিপিএম, দুদকের পরিচালক (প্রতিরোধ ও গনসচেতনতা) মনিরুজ্জামান, দুর্নীতি দমন কমিশন রাজশাহীর পরিচালক আবদুল আজিজ ভূঁইয়া, যুগ্মপরিচালক এনএসআই পাবনা আজিজুল হক ও ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু। অনুষ্ঠান সঞ্চলনা করেন ঈশ্বরদী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শহিদুল হক শাহিন।
বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসির উদ্দীন আহমেদসহ উপস্থিত অতিথিবৃন্দ। এরপর উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মিলনায়তনে ৬৫তম গনশুনানি অনুষ্ঠিত হয়। শহরের বিভিন্ন স্কুল থেকে কোমলমতি শিশু শিক্ষার্থীরা এসে রাস্তার দুইধারে দাঁড়িয়ে প্রধান অতিথিকে স্বাগত জানান।
প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসির উদ্দীন আহমেদ বলেন, ঈশ্বরদী-পাবনাকে আলোর পথ দেখাবে বলে আজ এখানে ৬৫তম গনশুনানি অনুষ্ঠিত হচ্ছে। সকল ক্ষমতার মালিক জনগণ এটা বললে হবে না। আমাদের কাজের মাধ্যমে তা দেখাতে হবে। ঈশ্বরদীবাসী যেন জানতে পারেন সরকার আপনাদের কাছে এসেছে। জনগণের সঙ্গে কর্মকর্তাদের দূরত্ব কমাতেই এই আয়োজন করা হয়েছে। আমাদের স্বপ্ন হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের সোনার বাংলাদেশ গড়া। আগামীতে ভিডিও কনফারেন্স এবং অন্যান্য মাধ্যমে নজরদারি রাখা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ