ঈশ্বরদীতে পৌর মেয়রের বাড়িতে বোমা বিস্ফোরণ

আপডেট: জুলাই ১৭, ২০১৭, ১:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু এবং ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের মেয়ে মাহজেবিন শিরিন পিয়ার বাড়িতে বোমা বিস্ফোরিত হয়েছে। গতকাল রোববার সকালে শহরের হাসপাতাল রোডে মিন্টু-পিয়ার বাসভবনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয় নি।
মেয়র মিন্টু ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি, মন্ত্রী কন্যা ও মিন্টুর সহধর্মীনি পিয়া পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক।
ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু ও তার স্ত্রী মাহজেবিন শিরিন পিয়া সাংবাদিকদের জানান, সকালে তার বাড়ির নারী কর্মচারী বাড়ির প্রধান ফটকের সামনে লাল স্কচটেপে মোড়ানো একটি গোলাকার বস্তু দেখে মেয়রের ছেলের হাতে দেয়, ছেলে দেশ লাল টেপ খুলতে গিয়ে ভেতরে বালু দেখতে পেয়ে সেটি দোতলা থেকে নিচে ফেলে দিলে বিকট শব্দে বোমাটি বিস্ফোরিত হয়। এসময় মিন্টু-পিয়ার বাড়ির আশেপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাল স্কচটেপ, কাঁচের মার্বেলসহ বোমায় ব্যবহৃত কিছু নমুনা উদ্ধার করে।
ঘটনাস্থল থেকে ঈশ্বরদী আমবাগান ফাঁড়ির শহর পুলিশ পরিদর্শক আবদুুল মজিদ জানান, পুলিশ বিষয়টি তদন্ত করছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দীন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার পর থেকে বিভিন্নভাবে পুলিশ খোঁজ-খবর ও তথ্য-উপাত্ত সংগ্রহ শুরু করেছে।
এ বিষয়ে ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু জানান, রাজনৈতিক প্রতিহিংসার অংশ হিসেবে নাশকতা সৃষ্টি করতে দুর্বৃত্তরা আমার বাড়িতে বোমা ফেলে আতঙ্কের সৃষ্টি করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ