ঈশ্বরদীতে প্রকাশ্যে তিন লাখ টাকা ছিনতাই

আপডেট: জুন ১৪, ২০২২, ২:০১ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীতে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাসায় ফেরার পথে প্রকাশ্যে দিনের আলোয় অভিনব কায়দায় এক যুবকের নিকট থেকে ৩ লাখ টাকা ছিনতাই করার ঘটনা ঘটেছে। সোমবার (১৩ জুন) বেলা সাড়ে এগারোটার সময় শহরের শেরশাহ রোডের ফকিরের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার হওয়া ওই যুবকের নাম রাজু আহমেদ (২৮), তিনি ঈশ্বরদী বাজারের এমব্রেলা নামের একটি শোরুমের ম্যানেজার। অচেতন অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসা দেওয়ার প্রায় ১ ঘণ্টা পর জ্ঞান ফেরে তার। তবে চিকিৎসকরা জানান, চেতনানাশক কিছু একটা দিয়ে তাকে অচেতন করা হয়েছিল, পুরোপুরি সুস্থ হতে দু-একদিন সময় লাগবে।

জ্ঞান ফেরার পর রাজু আহমেদ জানান, সোমবার বেলা ১১টার পর ঈশ্বরদী শাখা ন্যাশনাল ব্যাংক থেকে ৩ লাখ টাকা উত্তোলন করে তিনি পায়ে হেঁটে বাসায় ফিরছিলেন। বাসার কাছাকাছি ফকিরের বটতলা অতিক্রম করার সময় পেছন থেকে তার নাক-মুখে জেল জাতীয় কিছু একটা ঘষে দিলে তিনি জ্ঞান হারান।

স্থানীয়রা জানান, হঠাৎ এ ঘটনায় পথচারিরা কোনো কিছু বুঝে ওঠার আগেই ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এবং ঈশ্বরদী হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ