ঈশ্বরদীতে বোরো ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

আপডেট: মে ১৮, ২০২২, ১২:৫৯ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :


পাবনার ঈশ্বরদীতে বোরো মৌসুমে ধান চাল সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে ঈশ্বরদী খাদ্য গোডাউন চত্বরে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস ফিতা কেটে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ঈশ^রদী এলএসডি ও মুলাডুলি সিএসডি খাদ্য গুদামের জন্য ১৮ হাজার ৬০২ মেট্রিক টন চাল এবং ৩ হাজার ৭৯ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে বলে জানান ঈশ্বরদী খাদ্য গুদামের চলাচল ও সংরক্ষণের কর্মকর্তা (এসএমও) মাহাফুজ আল আসাদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ^রদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা কৃষি অফিসার মিতা সরকার, ঈশ্বরদী খাদ্য গুদামের চলাচল ও সংরক্ষণ কর্মকর্তা (এসএমও) মাহাফুজ আল আসাদ, মুলাডুলি খাদ্য গুদামের এসএমও বিকাশ রায়,

পাবনা চাউল কল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ফজলুর রহমান মালিথা, মিল মালিক বাবলু মল্লিক, ঈশ্বরদী চাল কল মালিক গ্রæপের সভাপতি জুলমত হায়দার, সাংগঠনিক সম্পাদক সোহেল বিশ্বাস প্রমুখ।
১৭ মে থেকে শুরু হয়ে আগামী ৩১ আগষ্ট পর্যন্ত চুক্তিবদ্ধ চাল কল মালিকগণ এ দুটি খাদ্য গুদামে সরকার নির্ধারিত মূল্যে চাল বিক্রি করতে পারবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ