ঈশ্বরদীতে যুবদলের কমিটি বাতিল ও হাবিবকে বহিস্কারের দাবি

আপডেট: মে ৫, ২০২১, ১০:০৯ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদী পৌর যুবদলের নবগঠিত কমিটি বাতিল ও পাবনা জেলা বিএনপির আহবায়ক বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবকে বিএনপি থেকে বহিস্কারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে ঈশ্বরদী পৌর যুবদল।
বুধবার (৫ মে) স্থানীয় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও সদ্য ঘোষিত কমিটির আহবায়ক জাকির হোসেন জুয়েল। লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, গত ২ মে রাতে যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল ঈশ্বরদীসহ সারা দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও পৌর যুবদলের কমিটি ঘোষণা করেন। এই ঘোষণায় ঈশ্বরদী পৌর শাখায় প্রথমে জাকির হোসেন জুয়েলকে আহবায়ক ও একেএম সাদেজুজ্জামান জিতুকে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়। এর কিছুক্ষণ পরে হাবিবুর রহমান হাবিবের নির্দেশে সদস্য সচিবের নাম পরিবর্তন করে আলী জুবায়ের প্রতিকের নাম দিয়ে আকস্মিকভাবে ওই রাতেই পরিবর্তিত কমিটি ঘোষণা করা হয়।
আগামী ৭ দিনের মধ্যে এই কমিটি বিলুপ্ত করে ত্যাগি ও নির্যাতিত কর্মীদের সমন্বয়ে নতুন কমিটি ঘোষণা করা না হলে পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদল পরবর্তিতে বিএনপির কোনো কর্মসূচিতে অংশগ্রহণ করবে না বলে সংবাদ সম্মেলনে ঘোষণা করা হয়। একই সাথে জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিবকে বিএনপি থেকে বহিস্কারের দাবি জানানো হয়।
ঈশ্বরদী উপজেলা বিএনপির একাংশের সভাপতি আহসান হাবিবের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন বিএনপি নেতা খায়রুল ইসলাম, এসএম ফজলুর রহমান, বিষ্টু সরকার, আতাউর রহমান পাতা, উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনি, যুবদল নেতা সাজেদুজ্জামান জিতু, বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ