ঈশ্বরদীতে শুটারগানও দেশি অস্ত্র ও ২১ মামলার আসামীসহ দুই ডাকাত গ্রেপ্তার

আপডেট: জুন ২৫, ২০২২, ১০:০৫ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ডাকাতির কাজে ব্যবহৃত ১টি ট্রাক, গুলিসহ ১টি শুটারগান ও দেশিয় ৯টি অস্ত্র, কাটার যন্ত্রসহ জাহাঙ্গীর আলম (৪০) ও মেহেদুল মিদুল (২৯) নামের দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে জাহাঙ্গীর এর বিরুদ্ধে দেশের বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি ও বিশেষ ক্ষমতা আইনে ২১টি মামলা বিচারাধীন রয়েছে।

শুক্রবার রাত ২টার দিকে ঈশ্বরদী থানার টহল টিম ডিউটি করার সময় উপজেলার চর মিরকামারী পশ্চিমপাড়া শাকড়েগাড়ি মোড় ওয়াপদা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। জাহাঙ্গীর গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার গোয়ালপাড়া গ্রামের মধু মিয়ার ছেলে এবং মিদুল বগুড়ার শিবগঞ্জের জীবনপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

পুলিশ জানায় রাত্রীকালীন টহল ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাৎক্ষনিকভাবে অভিযান চালানোর সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাতদলের সদস্যদের মধ্যে কয়েকজন পালিয়ে গেলেও পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে। তাদের শরীর তল্লাশি করে একটি সচল ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক এবং ট্রাক তল্লাশি করে দড়ি, একটি কাটার, ৫টি ছোরা, ১টি চাপাতি, ১টি লোহার দন্ড জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে তাদের বেশ কয়েকজন পলাতক সহযোগীর নাম ঠিকানা পাওয়া যায়। এদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি এবং অস্ত্র আইনে ঈশ্বরদী থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তার করতে অভিযানে নেমেছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ