ঈশ্বরদীতে ২০০ প্রবীণের মাঝে ইদ উপহার প্রদান

আপডেট: মে ১১, ২০২১, ৯:৫৫ অপরাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীতে ২০০ জন প্রবীণ ব্যক্তিদের মাঝে ঈদ উপহার প্রদান করেছে বেসরকারী উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশন। গতকাল মঙ্গলবার সংস্থার চরমিরকামারী প্রবীণ সামাজিক কেন্দ্র ও দুয়ারিয়া ইউনিয়নের টিটিয়া প্রবীণ সামাজিক কেন্দ্রে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সলিমপুর ইউনিয়নের ১০০ জন ও দুয়ারিয়া ইউনিয়নের ১০০ জনসহ মোট ২০০ জন প্রবীণ ব্যাক্তিদের মাঝে ইদ উপহার হিসাবে প্রত্যেককে ১ হাজার টাকা করে প্রদান করা হয়।
এ উপলক্ষে চর মিরকামারিতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি মুক্তার হোসেন খাঁ। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নিউ এরা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সলিমপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জামাত আলী মাস্টার, বীর মুক্তিযোদ্ধা মনছের আলী খান এবং এ্যাডভোকেট এ কে আজাদ রিন্টু। অনুষ্ঠান সমন্বয় করেন, নিউ এরা ফাউন্ডেশনের উপ-পরিচালক মোস্তাক আহমেদ কিরণ।
প্রবীণ জনগোষ্ঠীর জীবন-মান উন্নয়নের লক্ষ্যে ঈদ উপহার হিসাবে প্রবীণদের পরিপোষক ভাতা প্রদান কর্মসূচির আওতায় ২০০ জন প্রবীণদের প্রত্যেককে এক হাজার টাকা হিসাবে মোট ২ লাখ টাকা প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ