ঈশ্বরদীতে ২৪ প্রহরের মহানামযজ্ঞ ও লীলাকীর্তন অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ১৫, ২০২২, ১:৫০ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :


পাবনার ঈশ্বরদীতে ২৪ প্রহরব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অস্টকালীন লীলাকীর্তন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ ঈশ্বরদী উপজেলা কমিটি আট দিন ব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করে।

গতকাল শনিবার সকালে শহরের কলেজ রোডে শ্রী শ্রী সত্যনারায়ণ বিগ্রহ ঠাকুরবাড়ী মন্দির প্রাঙ্গনে মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে শেষ হয় মহানাম যজ্ঞা ও লীলাকীর্তন। ৮ দিন ব্যাপী পর্যায়ক্রমে ভাগ¦দ সৎসঙ্গ সম্প্রদায়,

পাবনার শিব ঠাকুর সম্প্রদায়, ফরিদপুরের কৃষ্ণ বাসুদেব সম্প্রদায়, গোপালগঞ্জের জয় জগন্নাথ সম্প্রদায়, সিরাজগঞ্জের কৃষ্ণ সারথী সম্প্রদায়, শেরপুর বগুড়ার বাবা লোকনাথ স¤প্রদায় ও নওগাঁর নবরূপ স¤প্রদায় নামসুধা পরিবেশন করেন।

এছাড়া লীলা কীর্তন পরিবেশন করেন মানিকগঞ্জের সুরঞ্জন দাশ শুভ, নওগাঁর কাজলী মহন্ত ও সুবোধ কৃষ্ণ দাস এবং বগুড়ার জসোদা সরকার। বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ ঈশ্বরদী উপজেলা কমিটির সভাপতি তাপস কুমার সাহার সভাপতিত্বে

এসব আয়োজনে ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথাসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ পর্যায়ক্রমে উপস্থিত ছিলেন। আয়োজক কমিটির পক্ষে তাপস সাহা, প্রশান্ত কুন্ডু সাহা, খোকন সাহা ও শিবু কর্মকার পুরো আয়োজনের সমন্বয় করেন।