ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের বাজেট ঘোষণা

আপডেট: মে ১৪, ২০১৭, ১২:৩৫ পূর্বাহ্ণ

ঈশ্বরদী প্রতিনিধি


২০১৭-১৮ অর্থ বছরের জন্য এক কোটি ৫৭ লাখ ১৪ হাজার ১৪০ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নে। গত বৃহস্পতিবার বিকেলে দাশুড়িয়া এমএম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এ বাজেট ঘোষণা করা হয়।
দাশুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম বকুলের সভাপতিত্বে বাজেট অনুষ্ঠানে বক্তব্য  দেন আবা জুট মিলের মালিক আবু বকর সিদ্দিকী বাসার, দাশুড়িয়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান তোরাব আলী, বর্তমান প্যানেল চেয়ারম্যান ফজলুল হক বাকী, অধ্যাপক আবুল হাশেম, দাশুড়িয়া এমএম উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম জহুরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক আইয়ুব আলী, মদিনাতুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ হাক্কী ঈমাম উদ্দিন নূর, পাবনা সুগার মিলস ওয়ার্কার্স ইউনিয়নের যুগ্মসম্পাদক আকবর আলী বিশ্বাস, কালিকাপুর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ইব্রাহীম হোসেন হেলাল।
এছাড়ও বাজেট অনুষ্ঠানে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে সমস্যার সমাধান ও কেমন বাজেট তারা প্রত্যাশা করেন সেসব উল্লেখ করে বক্তব্য দেন হাজী সিরাজুল ইসলাম, শ্রমিকনেতা আবুল কালাম, শিক্ষক ইকবাল হাসান, স্থানীয় চিকিৎসক তমিজ উদ্দিন, শহীদ প্রামানিক, শরিফুল ইসলাম, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, মহিদুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ