ঈশ্বরদীর সড়কে প্রাণ গেল ৪ জনের

আপডেট: এপ্রিল ১৯, ২০২১, ৮:৫১ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীর সাহাপুরে কলা বোঝাই ট্রাক উল্টে এবং সলিমপুর ইউনিয়নের আইকে রোডে মটর সাইকেলের ধাক্কায় সড়কে ঝরে গেছে চারজনের প্রাণ। রোববার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুরে কলা বোঝাই ট্রাক উল্টে গেলে তিনজন নিহত ও অন্তত ৬ জন আহত হন। উপজেলার সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি আলহাজ্ব মোড় এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এদিকে একই দিনে রোববার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে উপজেলার আইকে রোডের প্রাণ কোম্পানির প্রধান গেটের সামনে মোটর সাইকেলের ধাক্কায় অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান এসব দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, লক্ষীকুন্ডা ইউনিয়নের হুদিপাড়া থেকে কলা বোঝাই করে একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে সাহাপুরের আলহাজ্ব মোড় এলাকায় হঠাৎ করেই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে গেলে ট্রাকে থাকা শ্রমিক ও ব্যাপারীরা চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের জুব্বার প্রামানিক, মতিয়ার শাহ ও জয়পুরহাটের শুকুর আলী নামের তিনজন। এ সময় আরো অন্তত ৬ জন গুরুতর আহত হয়েছেন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে।