ঈশ্বরদী ও সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

আপডেট: অক্টোবর ১৭, ২০১৯, ১:৪৯ পূর্বাহ্ণ

ঈশ্বরদী ও সিরাজগঞ্জ প্রতিনিধি


ঈশ্বরদীতে ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় সুমন হোসেন (২৭) নামের এক ট্রাক চালক নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার সাহাপুর নতুন হাট মোড় সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ড্রাইভার সুমন কুষ্টিয়ার কুমারখালির লাহেনীপাড়ার রোজদার শেখের ছেলে। অন্যদিকে, সিরাজগঞ্জে ট্রাক চাপায় অজ্ঞাত এক ভ্যানযাত্রী নারী নিহত হয়েছেন, আহত হয়েছে আরো একযাত্রী। বুধবার সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সেতুর নলকা মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
ইশ^রদী প্রতিনিধি জানায়, পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির জানান, পাবনা থেকে ধান নিয়ে একটি ট্রাক কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পেছনের ট্রাকের চালক ঘুমিয়ে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সামনের ট্রাককে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকটির চালক সুমন ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় ওই ট্রাকের হেলপার আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
অন্যদিকে সিরাজগঞ্জ প্রতিনিধি জানায়, স্থানীয়রা জানান, সিরাজগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বাস নলকা মোড়ে রাস্তা পারাপারের সময় ইট বোঝাই একটি ট্রাক বাসের পিছনের ধাক্কা দেয়। এ সময় ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানের উপর তুলে দেয়। এসময় ঘটনাস্থলেই এক নারী নিহত হয়। আহত হয় আরো একজন। তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ