ঈশ্বরদী প্রিমিয়ার লিগে আরআরপি থ্রি ডনস চ্যাম্পিয়ন

আপডেট: মে ২২, ২০২৩, ১:২২ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীতে এক বছর পর ঈশ্বরদী প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ মে) দুপুরে ঈশ্বরদী পৌরসভার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। গত বছর ছয়টি দল নিয়ে ঈশ্বরদী পৌরসভার পৃষ্ঠপোষকতায় এই প্রিমিয়ার লিগটি উদ্বোধন করা হয়েছিল। নানা কারনে গত এক বছর এই লিগের ফাইনাল খেলার আয়োজন করতে বিলম্ব হয়, তবে দেরীতে হলেও বর্ণাঢ্য আয়োজনে লিগের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

ফাইনাল খেলা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা। সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্ব) টিএম রাহসান কবীর। ফাইনালে আরআরপি থ্রি ডনস একাদশ ও ঈশ্বরদী লোকো একাদশের মধ্যে ২০ ওভারের হাড্ডা হাড্ডি লড়াই শেষে লোকো একাদশকে ৬ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় আরআরপি থ্রি ডনস।
বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম মামুন, পৌর নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র আবুল হাশেম, পৌর কাউন্সিলর আমিনুর রহমান, আবু জাহিদ উজ্জ্বল, রহিমা খাতুন, ভূমি সহকারী কর্মকর্তা আফসার আলী, প্রধান শিক্ষক গোলাম রসুল, মনিরুল ইসলাম বাবু, মোস্তাক রানা। এই টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক হিসেবে ছিলেন ঈশ্বরদী ক্রিকেট একাডেমীর কোচ ও প্রশিক্ষক মারুফ হাসান। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ এবং সর্বোচ্চ রান করেন রাখি হাসান এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্টে নির্বাচিত হন চঞ্চল চৌধুরী, সর্বোচ্চ উইকেট লাভ করেন ফজর আলী।

এ বিভাগের অন্যান্য সংবাদ