উড়ালসেতুর রেলিং ভেঙে ২০ ফুট নীচে গাছের উপর পড়লো গাড়ি! যুক্তরাষ্ট্রে মৃত্যু ভারতের তিন নারীর

আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ২:২৯ অপরাহ্ণ

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

সোনার দেশ ডেস্ক :


উড়ালসেতু দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে ২০ ফুট নীচে একটি গাছের উপর পড়লো এসইউভি। সেই দুর্ঘটনাতেই মৃত্যু হল ভারতের গুজরাতের তিন নারীর। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে আমেরিকার দক্ষিণ ক্যারোলাইনার গ্রিনভিল কাউন্টিতে।

গ্রিনভিল কাউন্টি পুলিশ সূত্রের খবর, মৃতেরা হলেন, রেখাবেন পাটেল, সঙ্গীতাবেন পাটেল এবং মণীষাবেন পাটেল। তাঁরা সকলেই গুজরাতের আনন্দের বাসিন্দা। তাঁরা কোথায় যাচ্ছিল তা স্পষ্ট হয়নি। তবে গ্রিনভিল থেকে উত্তরের দিকে যাচ্ছিল গাড়িটি। সেই পথেই একটি উড়ালসেতুর উপর এই দুর্ঘটনা ঘটেছে।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গাড়িটি উড়ালসেতু দিয়ে দুরন্ত গতিতে যাচ্ছিল, চালক কোনোভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তার পরই গাড়িটি রেলিং ভেঙে উড়ালসেতুর পাশে ২০ ফুট নীচে একটি গাছের উপর আছড়ে পড়ে কয়েক টুকরো হয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন নারীর।

গাছে আটকে থাকা গাড়িটিকে দেখে পথচারীরাই পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ এসে গাড়ি থেকে তিন নারীর মরদেহ উদ্ধার করে। গাড়িতে আরোে এক জন সওয়ারি ছিলেন বলে জানিয়েছে পুলিশ। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। কী ভাবে এই দুর্ঘটনা ঘটলো, ওই রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।
তথ্যসূত্র: আনন্দবাজার অনলাইন