উন্নত সমাজ গঠনে তরুণদের অবদান অনস্বীকার্য : লিটন

আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০১৭, ১২:১৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



হড়গ্রাম নিউ মার্কেটে মাদক নিধন কল্পে এইচপিএল ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়া    ড় ডাক অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীর ক্রিকেটাররা খেলাধুলায় এগিয়েছে। উন্নত দেশ ও সমাজ গঠনে যুবক ও তরুণদের অবদান  অনস্বীকার্য। তরুণরাই পরিবর্তনকে ত্বরান্বিত করতে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।
তিনি বলেন, রাজশাহী ছেলেরা বিশ্বে খেলাধুলায় সুনাম অর্জন করেছে। এজন্য তরুণদের বিপদগামী না হয়ে সুপথে চলতে হবে। সমাজে মাদক একটি মরণব্যাধি হিসেবে পরিচিত। গতকাল রোববার সন্ধ্যা ৬টায় নগরীর হড়গ্রাম বাজার নিউমার্কেট কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনসুর রহমান, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন টুনু, ৪ নম্বর হরিপুর ইউপি চেয়ারম্যান বজলে রেজভী আল হাসান মুঞ্জিল, আওয়ামী লীগ নেতা আব্দুর রউফ।
বক্তব্য দেন, ব্যবসায়ী সবুর খান ও রাজকিরন। এতে সভাপতিত্ব করেন, কমিটির সভাপতি ফিরোজ আক্তার লালন। সভা পরিচালনা করেন, কমিটির সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান জুয়েল। ১১টি দলের কর্মকর্তা গন উপস্থিত থেকে ১৬৫ জন খেলোয়াড় ডাক প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ