উন্নয়নের ধারাবাহিকতা রাখতে নৌকায় ভোট দিন : ফারুক চৌধুরী

আপডেট: জুন ২৩, ২০১৭, ১২:৪২ পূর্বাহ্ণ

তানোর পৌর প্রতিনিধি


বিএনপি ক্ষমতায় এলে লুটপাট করবে, উন্নয়ন স্তব্ধ করে দেবে। আওয়ামী লীগের সার্বিক এ উন্নয়নের ধারা ধরে রাখতে নৌকায় ভোট দিন। তাইলে আগামীতেও উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। গতকাল বৃহস্পতিবার বিকালে জেলার তানোর উপজেলা সদরের পাইলট উচ্চবিদ্যালয় মাঠে প্রতিষ্ঠানটির নবনির্মিত তৃতীয় তলা ভবনের উদ্বোধন ও সুধীজন সমাবেশের সম্মানে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন জেলা আ.লীগের সভাপতি ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
নিজ নির্বাচনী এলাকার মানুষের উদ্দেশে ফারুক চৌধুরী বলেন, তানোরের শিক্ষা ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। উপজেলার অবহেলিত ৭৮টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় সরকারিকরণ করা হয়েছে। তানোর এ কে সরকার কলেজকে জাতীয় করণের সব ধরনের কাজ শেষ পর্যায় সর্ম্পূণ হয়েছে। উপজেলার প্রায় ২৭৩ কিলোমিটার কাঁচা রাস্তা পাকা হয়েছে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নির্দেশে সারা দেশের ন্যায় তানোর-গোদাগাড়ীর প্রতিটি বাড়িতে বিদ্যুতের সংযোগ দেয়া হচ্ছে। কোনো বাড়ি বিদুৎহীন থাকবে না। এটা আমাদের জন্য উন্নয়নের চ্যালেঞ্জ। উন্নয়নের এ ধারায় সবাইকে আওয়ামী লীগের সঙ্গে থাকার আহ্বান জানান তিনি।
তানোর আব্দুল করিম সরকার কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান মিঞার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সংক্ষিপ্ত স্বাগত বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মুহা. শওকাত আলী।
এসময় তালন্দ ললিত মোহন কলেজের প্রভাষক নজরুল ইসলাম ও তানোর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব আলীর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাকিবুল সরকার পাপুল, তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল ইসলাম, উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, উপজেলা মাধ্যমিক অফিসার আমিরুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও উপজেলা আ.লীগের দপ্তর বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো প্রমুখ।
ইফতার পূর্ব মাহফিলে উপজেলার প্রায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ দুই পৌরসভা ও সাত ইউপির প্রায় তিন হাজার আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং উপজেলার সুধী সমাজের রোজাদার মুসল্লিগর্ণের অংশগ্রহণে দেশ-দশের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে ফিতা কেঁটে তানোর পাইলট উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত তৃতীয় তলা ভবনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।
এরআগে একইদিন বিকেলে উপজেলার কর্মরত বিভিন্ন দফতরের কর্মকর্তাদের নিয়ে উপজেলা পরিষদের সভাকক্ষে এলাকার উন্নয়ন ও সমস্যা নিরসন বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আর এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুহা. শওকাত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নিদের্শনামূলক বক্তব্য দেন সাংসদ ফারুক চৌধুরী।

এ বিভাগের অন্যান্য সংবাদ