উন্নয়ন ও অনুদানের চেক বিতরণ করলো জেলা পরিষদ

আপডেট: এপ্রিল ১০, ২০১৭, ১২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


উন্নয়ন ও অনুদানের ২৮ লাখ ৩৪ হাজার টাকার চেক বিতরণ করেছে রাজশাহী জেলা পরিষদ। গতকাল রোববার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যানের দফতরে আনুষ্ঠানিকভাবে এসব চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে জেলার অবকাঠামোগত উন্নয়নে ২৫টি প্রকল্পের ২২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। এছাড়া ৮০ জন দুস্থ মানুষের হাতে অনুদানের আরও পাঁচ লাখ ৮৪ হাজার টাকার চেক তুলে দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-২ (সদর) আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা। অনুষ্ঠানে তিনি বলেন, অনুদান ও প্রকল্পপ্রাপ্তদের সবাইকে ডেকে এমন আনুষ্ঠানিকভাবে চেক বিতরণ সরকারের স্বচ্ছতা প্রমাণ করে। এর মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বচ্ছতাও প্রমাণ হলো।
রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। তিনি তার বক্তব্যে বলেন, জেলার উন্নয়নে সরকার এখানে যে বরাদ্দ দেবে তার সবই তিনি এভাবে আনুষ্ঠানিকভাবে বিতরণ করবেন। জেলার অবকাঠামোগত উন্নয়ন ও স্বচ্ছতা তার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও কবিকুঞ্জের সভাপতি কবি রুহুল আমিন প্রমানিক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন। স্বাগত বক্তব্য দেন, জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম।
উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাইমুল হুদা রানা, নার্গিস আক্তার, পরিষদের সদস্য ও স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা, পরিবেশ, পানিয় জল এবং স্যানিটেশন বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি আবদুল মান্নান ফিরোজ, সদস্য আসাদুজ্জামান মাসুদ, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য রাবিয়া খাতুন সীমা, জয়জয়ন্তী সরকার মালতী প্রমূখ। সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী অনুষ্ঠান পরিচালনা করেন।