উন্নয়ন কর্মকা- সম্পর্কে অবহিত করতে হবে : সাংসদ আখতার জাহান

আপডেট: জুলাই ২৬, ২০১৭, ১২:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


উঠান বৈঠকে বক্তব্য দেন সাংসদ আখতার জাহান-সোনার দেশ

রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়নে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, হরিপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা বেগম।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংসদ বেগম আখতার জাহান। তিনি বলেন, দেশের উন্নয়নের লক্ষ্যে আবারো নৌকা প্রতিকে ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা সাধারণ মানুষের মধ্যে তুলে ধরতে হবে। দেশের যে উন্নয়ন হয়েছে তা বর্তমান সরকারের আমলেই হয়েছে।
তিনি বলেন, এই সরকারের আমলে নারীদের ক্ষমতায়ন ও নারীদের বিধবা ভাতা স্বামী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতা ইত্যাদি প্রদান করা হয়। নারীদের স্বাস্থ্য সেবা প্রদানের জন্য কমিউনিটি ক্লিনিকের সেবা প্রদান। শুধু তাই নয়, দেশের দুস্থ, অসহায় ও গৃহহীনদের ঘরবাড়ি নির্মাণ করে দিয়েছেন। মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করেছেন। দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল প্রদান করা হয়েছে।
বিশেষ অতিথি ছিলেন, গোদাগাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রীমতি কৃষ্ণা দেবী, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাক জয়জয়ন্তি সরকার মালতি, নারী ফোরামের সভাপতি সুফিয়া হাসান, পবা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক আফরোজা বেগম, হরিপুর ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য নাজমা বেগম।
এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মো. বদিউজ্জামান, ৪ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাক নাসিরা বেগমসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ