উপশহরে এক রাতে পাঁচ বাড়ির বিদ্যুৎ তার চুরি

আপডেট: জানুয়ারি ৮, ২০২২, ১০:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


উপশহরে এক রাতে পাঁচটি বাসাবাড়িতে বিদ্যুতের তার চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (৭ জানুয়ারি) দিবাগত রাতে নগরীর উপশহরের এক নম্বর সেক্টরে এই ঘটনা ঘটেছে। বিষয়টি সকালে জানাজানি হয়। এর পরে একে একে পাঁচটি বাড়িতে এই ঘটনা ঘটেছে বলে জানা যায়।

শুধু তাই নয়, গত কয়েকদিন আগে নূর ইসলামের বি-২৭৭ নম্বর বাড়িতে বিদ্যুতের তার চুরির হয়। তার কয়েকদিন আগে রতনের বাড়ি বি-৪৫০ ও শুভর বাড়ি বি-৪৩৭ তার চুরির ঘটনা ঘটে। এই ঘটনার কয়েকদিন পরে তুলি বেগম ও ফয়সালের বাড়িতে বিদ্যুৎ মিটারের তার চুরি হয়।

দেখা গেছে, এই তার চুরির ঘটনাগুলো ঘটেছে রাতে। সকালে পাশে-পাশের বাড়িতে বিদ্যুৎ থাকলেও নিজেদের বাড়িতে বিদ্যুৎ নাই দেখে মিটারের কাছে গেলে দেখা যায় তার চুরি হয়েছে। পরবর্তিতে সবাই নতুন তার কিনে লাগিয়েছেন।

বাসিন্দা ফরিদা ইয়াসমিন জানান, বি-৪৬৬ নম্বর তাদের বাড়ি। ভোর থেকে বিদ্যুৎ ছিল না। সকাল সাড়ে ৮ টায় অফিসে যাওয়ার সময় বাইরে আসলে দেখা যায় তার নেই। এই বাড়ির এক থেকে চার তলা পর্যন্ত প্রত্যেকটির তার চুরি হয়েছে।
উপশহর-১ নম্বর সেক্টরের বাসিন্দা লতিফুল কবির জানান, ভোরের দিকে দেখি বিদ্যুৎ নেই। সকালে উঠে বাইরে এসে দেখি তারও নাই। তারগুলো তামার ছিল। পরে এক কয়েল তার নতুন করে লাগাতে হলো। তাতে ১৫ হাজার টাকা লেগেছে। বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্রবর্মন জানান, বিষয়টি দেখা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ