একই সিনেমায় শাহরুখ-সালমান?

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৬, ১২:০২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



দীর্ঘদিনের অভিমান ভুলে বন্ধুত্বের বাঁধনে অনেক আগেই জড়িয়েছেন একে অপরকে। স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস-এর মঞ্চে একসঙ্গে উপস্থাপনা করে জানিয়ে দিয়েছেন, একত্রে কাজ করতেও আর আপত্তি নেই তাদের। এবারে জানালেন ভাল চিত্রনাট্য আর ‘ধৈর্য্যশীল’ নির্মাতা পেলে এক সিনেমায় অভিনয় করতেও রাজি আছেন সালমান ও শাহরুখ খান!
ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, “আমরা নিশ্চয়ই আবারও একসঙ্গে অভিনয় করবো। কোনো পরিচালক যদি আমাদের একসাথে অভিনয়ের জন্য প্রস্তাব দেন তবে আমি সাড়া দেব।”
এদিকে সালমান খানকেও একই প্রশ্ন করা হলে তিনি বলেন, “কোনো ভালো পরিচালক যদি সুন্দর কোনো গল্পে আমাদের নিয়ে কাজ করতে চান, আমি অবশ্যই তাতে রাজি আছি।”
এ সময় পাশ থেকে শাহরুথ বলে ওঠেন, “তবে সে পরিচালককে অবশ্যই অনেক ধৈর্য্যশীল হতে হবে!” আর সালমানও হেসে সম্মতি জানান কিং খানের সাথে। ধৈর্য্যশীল ও ভালো পরিচালক হিসেবে কি কারো কথা মনে মনে ভাবছেন তারা? এ প্রশ্নের জবাবে হেসে ফেলেন দু’জনেই। সালমান মজা করে উত্তর দেন, “অবশ্যই ভাবছি একজনের কথা। তবে তার নাম বলা যাবে না এখনই!” সালমান-এর এ জবাবে হয়ত রহস্যের গন্ধ পাবেন অনেকেই। কিন্তু শিগগিরই এ দুই তারকাকে এক ফ্রেমে দেখা যাবে কিনা তা নিশ্চিত করেননি দু’জনের কেউই। সর্বশেষ এ দুই তারকাকে একসাথে দেখা গেছে ‘হাম তুমহারে হ্যায় সানাম’ ছবিতে। ২০০২ সালের এ ছবিতে মাধুরি দিকশিত-এর সঙ্গে অভিনয় করেছিলেন তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ