‘একজনকে ত্যাগ করে অন্যজনকে বিয়ে করলেই জীবন সুখের হয় না’, নুসরতকে বার্তা তসলিমার

আপডেট: জুন ৬, ২০২১, ১:২৮ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক


নুসরতের দাম্পত্য সম্পর্ক তলানিতে ঠেকেছে, তা নিয়েই চলছিল জোর গুঞ্জন। তারই মাঝে সামনে আসে যশের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’। তবে বর্তমানে নুসরতকে নিয়ে আলোচনায় জুড়েছে নতুন অধ্যায়। শোনা যাচ্ছে, মা হতে চলেছেন অভিনেত্রী। যদিও এ ব্যাপারে মুখে কুলুপ তাঁর। তবে নুসরত এবং নিখিল জৈনকে ফেসবুক পোস্ট করলেন তসলিমা নাসরিন।
ফেসবুক পোস্টে তিনি জানান নুসরতের ‘খবর’ তাঁর চোখে পড়েছে। তুলে ধরেছেন নিখিল -নুসরতের দাম্পত্যের মাঝে চলে আসা যশের কথাও। সম্পর্ক ভাল না হলে বিবাহবিচ্ছেদের পথে হাঁটাই ভাল বলেও জানিয়েছেন লেখিকা। ধর্মের ঊর্ধ্বেই যে মানবতা, তা বারবার নিজের লেখনির মাধ্যমে ফুটিয়ে তুলেছেন তিনি। সেই প্রসঙ্গ আরও একবার টেনে এনেছেন তসলিমা। অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী তসলিমা নুসরত এবং নিখিলের বিয়েতে বেজায় খুশি হয়েছিলেন বলেও জানান। তবে নুসরত এবং নিখিলের জুটির সংসার বেশিদিন সুখের না হওয়ায় কিছুটা আক্ষেপও প্রকাশ করেছেন তিনি। তসলিমা নাসরিন নুসরতের একটিমাত্র ছবিই দেখেছেন। তাঁকে অ্যাঞ্জেলিমা জোলির মতো দেখতে বলেও ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন তিনি। শোনা যাচ্ছে, নিখিলের সঙ্গে সম্পর্ক ভেঙে যশকেই বিয়ে করতে পারেন নুসরত। সে প্রসঙ্গও ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন তসলিমা। তাঁর কথায়, “একজনকে ত্যাগ করে আরেকজনকে বিয়ে করলে খুব যে সুখময় হয়ে ওঠে জীবন তা নয়।” নুসরতের সন্তানের বাবা কে, তা নিয়ে ইতিমধ্যেই হইচই শুরু হয়ে গিয়েছে। তসলিমার কথায়, একজন স্বাধীনচেতা নারী নিজেই সন্তানের অভিভাবক হতে পারেন। একজন স্বাধীনচেতা নারী বাস্তবে কাঙ্ক্ষিত পুরুষ পান না বলেও দাবি তসলিমার।
মা হওয়ার গুঞ্জন নিয়ে সর্বত্র তোলপাড় হচ্ছে ঠিকই। তবে সে ব্যাপারে এখনও পর্যন্ত একটি শব্দও খরচ করেননি নুসরত। পরিবর্তে একের পর এক ইঙ্গিতপূর্ণ ইনস্টাগ্রাম স্টোরি দিয়ে চলেছেন তিনি। যা মাতৃত্বের জল্পনাকে আরও উসকে দিচ্ছে।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন

এ বিভাগের অন্যান্য সংবাদ