একজন মানুষও না খেয়ে থাকবে না : লিটন

আপডেট: জুলাই ১৩, ২০১৭, ১:০৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


টানা বর্ষণে ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার বিতরণ করেন মহানগর আওয়ামী নগর সভাপতি এএইচএম খায়রুজজামান লিটন ও সাধরণ সম্পাদক ডাবলু সরকার-সোনার দেশ

নগরীতে বৃষ্টিতে জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাবার বিতরণকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, নগরীতে একজন মানুষও না খেয়ে থাকবে না। মহানগর আ’লীগ অসহায় মানুষের কষ্টের কথা ভেবে এ উদ্যোগ নিয়েছে। বৃষ্টিতে অবহেলিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। গতকাল বুধবার দুপুরে নগরীর ছোট বনগ্রাম বারো রাস্তার মোড়ে এলাকাবাসীর মাঝে খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লিটন বলেন, মহানগর আওয়ামীলীগ অসহায় ও মেহনতি মানুষের কথা ভাবে। তারই প্রেক্ষিতে খাবারের ব্যবস্থা করা হয়েছে। নগরীর মানুষ আগের চেয়ে অনেক বেশি সচেতন ও সাহসী হয়েছে। মৌসুমে এই ধরনের ঝড়-বৃষ্টি আসবে। তাই আমাদের সবাইকে ক্ষতিগ্রস্ত মানুষের পাঁশে দাঁড়াতে হবে। প্রধানমন্ত্রী নির্দেশনা রয়েছে ঝড়-বৃষ্টিসহ দেশের বিভিন্ন এলাকার মানুষ যেন কষ্ট না পায়। নগরীতে প্রতিটি মানুষের মুখে খাবার তুলে দেয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মীর ইকবাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও যুবলীগ নেতা তৌহিদুল হক সুমন ও আ’লীগের নেতৃবন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ। এসময় বৃষ্টিতে এলাকার শতাধিক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝের খাবার বিতরণ করা হয়।