একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি বর্ধিত সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


৮ম জাতীয় সম্মেলন ২০২৩ সফল করবার লক্ষ্যে বর্ধিত সভা করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাজশাহী জেলা ও মহানগর এর সম্মেলন প্রস্তুতি কমিটি। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান এর সভাপতিত্বে এবং সদস্য সচিব তামিম শিরাজীর সঞ্চালনায় বর্ধিত সভাটি শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় মুক্তিযুদ্ধ পাঠাগারে অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক অধ্যক্ষ কামরুজ্জামান, মহানগর সভাপতি সুজিত সরকার, মহানগর সহ সভাপতি সাবেক উপাধ্যক্ষ রইসুদ্দিন, মুক্তিযুদ্ধ পাঠাগারের সভাপতি আব্দুল লতিফ চঞ্চল, জেলা সহ সভাপতি এড.জোছনা আরা, রাজশাহী বিশ্ববিদ্যালয় কমিটির সভাপতি মাজহারুল ইসলাম,মহিলা ইউনিটের সভাপতি আলিমা খাতুন লিমা, স্টুডেন্ট ফ্রন্ট নির্মূল কমিটির সাধারণ সম্পাদক ইখতিয়ার প্রামাণিক, বোয়ালিয়া থানা ইউনিটের নেতা রনি সরকার, রাজপাড়ার তানভীর আহমেদ তন্ময়, কাশিয়াডাঙ্গার তৌহিদ, নির্মূল কমিটির নেতা মাহফুজ,তন্নী, শাম্মি প্রমুখ। সভায় সর্ব সম্মতি ক্রমে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী অক্টোবরের শেষ সপ্তাহ নাগাদ জেলা মহানগর এবং সকল ওয়ার্ড থানার সম্মেলন করবার সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়।
বর্ধিত সভায় সদ্য প্রয়াত বরেন্দ্র কলেজের অধ্যক্ষ নীতাই লাল বাছাড়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরাবতা পালন করে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ