একা থাকতে চান না জোলি

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৭, ১:০৭ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


গত সেপ্টেম্বরে বিচ্ছেদের ঘোষণা দিয়ে সবাইকে হতবাক করে দিয়েছিলেন ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ খ্যাত তারকা দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তবে বছর ঘুরতে না ঘরতেই এক গোপন সাক্ষাতে আবারও পরস্পরের কাছে ফেরার ইচ্ছা ব্যক্ত করেছেন তারা!
ডেইলি মেইলকে দেয়া সাক্ষাতকারে ‘মেলিফিসেন্ট’ অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির আত্মজীবনীর লেখক ইয়ান হ্যালপেরিন জানান, বিচ্ছেদের পর প্রথমবারের মুখোমুখি দেখা করেছন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। মাস দু’য়েক আগে বেভারলি হিলে তাদের এক বন্ধুর বাসায় গোপনে দেখা করেছেন এ সাবেক দম্পতি। এ সময় বিচ্ছেদ ও সম্পর্কের টানাপোড়েন নিয়ে খোলাখুলি কথাও বলেছেন তারা।
তাদের এ ‘গোপন’ সাক্ষাত প্রসঙ্গে হ্যালপেরিন বলেন, “ব্র্যাডই এ সাক্ষাতের উদ্যোগ নিয়েছিলো। দেখা হওয়ার পর তারা পরম্পরকে জড়িয়ে ধরে কেঁদেছেন। এ সময় অত্যন্ত আবেগঘন একটি পরিবেশ সৃষ্টি হয়। এ সাক্ষাতারে পর সম্পর্ক নিয়ে নতুন করে ভাবছেন দু’জনই। সবকিছু আবারও নতুন করে শুরু করার কথা ভাবছন তারা।” এর আগে হেলপারিন’কে দেয়া সাক্ষাতকারে জোলি বলেছেন, “আমার একা থাকতে ভালো লাগে না। এরকম কিছু হোক আমি কখনোই চাই নি। একা থাকার মধ্যে আমি ভালো কিছু খুঁজে পাই না। এটা খুবই কঠিন একটি কাজ।” ২০১৬’র ১৯ সেপ্টেম্বর আদালতে বিচ্ছেদ আবেদন করেন জোলি। এ সময় পিটের বিরুদ্ধে মদ্যপান ও সন্তানদের সঙ্গে দুর্ব্য্যবহারে অভিযোগ আনেন তিনি। ২০০৪ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার সেটে পরস্পরের প্রেমে পড়েন এ দুই হলিউড তারকা। ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা। তাদের রয়েছে ছয় সন্তান ম্যাডোক্স (১৫), প্যাক্স (১৩), সিলোহ (১১), জাহারা (১২), জমজ সন্তান ভিভিয়ান ও নক্স (৯)।-বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ