এক নারীকে কোপালেন আরেক নারী

আপডেট: অক্টোবর ২৭, ২০১৬, ১১:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
নগরীতে বসতভিটার সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে এক নারীকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছেন আরেক নারী। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর টিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শারমিন বেগম (৩০) এক নারীকে আটক করেছে পুলিশ। শারমিন ওই এলাকার আলমগীর হোসেনের স্ত্রী। আর আহত নারী তার প্রতিবেশী হাকিম বিশ্বাসের স্ত্রী পুষ্প বেগম (২৬)। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত নারীর মা সুফিয়া বেগম জানান, আলমগীর হোসেনের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল জামাই হাকিম বিশ্বাসের। বিষয়টি নিয়ে গতকাল বেলা ১১টার দিকে আলমগীরের সঙ্গে কথা কাটাকাটি চলছিল মেয়ে পুষ্পর। এরই একপর্যায়ে আলমগীর ও তার স্ত্রী শারমিন পুষ্পর ওপর আক্রমণ করেন। এসময় শারমিন একটি হাঁসুয়া নিয়ে এসে পুষ্পর মাথায় আঘাত করেন। এতে পুষ্পর মাথায় মারাত্মক জখম হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন খান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযুক্ত শারমিনকে আটক করেছে। তবে তার স্বামী পালিয়ে গেছেন। তাকেও আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ