এক সঙ্গে তিন সন্তান জন্মের পর নাম রাখা হলো স্বপ্ন-পদ্মা-সেতু

আপডেট: জুন ১৯, ২০২২, ৮:৪১ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


নারায়ণগঞ্জ জেলা বন্দর উপজেলায় এক সঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন নবীগঞ্জ এলাকার আশরাফুল ইসলাম অপুর স্ত্রী এনি বেগম (২৪)। তিন সন্তানের মধ্যে একটি ছেলে ও দুইটি মেয়ে।

রোববার (১৯ জুন) আশরাফুল ইসলাম অপু বাংলানিউজকে বলেন, স্বপ্নের পদ্মা সেতুর নাম করণ হিসেবে নবজাতকদের নাম রাখা হয়েছে। একজনের নাম রাখা হয় ‘স্বপ্ন’ বাকি দুই জনের নাম রাখা হয় ‘পদ্মা’ ও ‘সেতু’। বর্তমানে মা ও সন্তানেরা সুস্থ আছেন।
শুক্রবার (১৮ জুন) সকাল ১০টায় নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে সিজারের মাধ্যমে জন্ম হয় এক ছেলে ও দুই মেয়ের।

ডা. বেনজির হক পান্না বলেন, শুক্রবার সকালে এনিকে ক্লিনিকে ভর্তি করা হয়। জরুরি ভিত্তিতে এনিকে অস্ত্রোপাচার কক্ষে নিয়ে গেলে সিজারের মাধ্যমে তার দুটি কন্যাসন্তান ও একটি পুত্র সন্তানের জন্ম হয়। নবজাতক দুই মেয়ে ও এক ছেলে সুস্থ আছে। তাদের মা এনিও সুস্থ আছেন।

তিনি আরও বলেন, এনি শুরু থেকেই তার চিকিৎসার তত্ত্বাবধানে ছিলেন। মা ও সন্তানদের কোনো সমস্যা নেই। নরমাল ডেলিভারি করা যেতো কিন্তু পেশেন্টের তাগিতে সিজার করতে হয়েছে। তাদের পাঁচ বছরের একটি সন্তানও রয়েছে। এখন এক সঙ্গে তিন সন্তান পেয়ে সবাই খুশি।
তথ্যসূত্র: বাংলানিউজ